তুমি আমার আমি তোমার এই আশা করে...

তোমারে পুষিলাম কত আদরে

মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে...


মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে


তুমি আমার আমি তোমার এই আশা করে...

তুমি আমার আমি তোমার এই আশা করে...


তোমারে পুষিলাম কত আদরে

মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে


কেন এই পিঞ্জিরাতে তোমার বসতি 

কেন এই পিঞ্জিরার সাথে তোমার পিরিতি

আসা যাওয়া দিবা রাত্রি ঘরে বাহিরে

আসা যাওয়া দিবা রাত্রি ঘরে বাহিরে 

তোমারে পুষিলাম কত আদরে

মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে


তোমার ভাবনায় আমি ভাবি নিশি দিন

দিনে দিনে পিঞ্জিরা মোর হইলো মলিন

পিঞ্জিরা ছাড়িয়া একদিন যাইবে উড়ে ... 

পিঞ্জিরা ছাড়িয়া একদিন যাইবে উড়ে 

তোমারে পুষিলাম কত আদরে

মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে


আব্দুল করিম বলে ময়না তোমারে বলি

তুমি গেলে হবে সাধের পিঞ্জিরা খালি

কে বলিবে মধুর বুলি বলো আমারে...

কে বলিবে মধুর বুলি বলো আমারে..

তোমারে পুষিলাম কত আদরে

মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে

তুমি আমার আমি তোমার এই আশা করে...

তুমি আমার আমি তোমার এই আশা করে...

তোমারে পুষিলাম কত আদরে

মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে... 

তোমারে পুষিলাম কত আদরে


Post a Comment

Previous Post Next Post