Miui 13.0.5.0 Update Bugs of Redmi note 10 pro
MIUI 13.0.5.0

 

ভাই আমি MI ফোন ব্যবহার করা শুরু করার সময়ই মার্কেট থেকে ফোন কিনে এনে আমার ফোনে আপডেট সেটিংস এ গিয়ে অটো ডাউনলোড  এবং অটো ইন্সটল বন্ধ করে রাখি কিন্তু কখন যে আবার চালু হয়ে যায় আমি নিজেও বলতে পারি না। যার কারণে আজ সকালে অনাকাঙ্ক্ষিত ভাবে আমার রেডমি নোট  10 প্রো ফোনে Miui 13.0.5.0 এই আপডেট টা কখন যে ডাউনলোড হয়ে ইন্সটল হয়ে গেলো নিজেও বলতে পারি না শুধু মাত্র এই টুকুই বলতে পারবো। ইমুতে চ্যাট করে মোবাইলটা রেখেদিলাম এমনিতেই হঠাৎ করে মোবাইলের ডিসপ্লে ঝির ঝির কিছুটা বেগুনি কালার হয়ে আছে আমি দেখেই অবাক হলাম।  অনেক ভয় পেয়ে গেছি ডিসপ্লে তে কোনো গ্রাফিক্স নাই কোনো কাজ করে না এমন অবস্থায় কিছুক্ষণ থাকার পর পাওয়ার বাটন চাপ দিয়ে ধরে রাখি পরে মোবাইলটা বন্ধ হয়ে চালু হয়েছে যখনি Mi logo show করছে তখন আমার বিতরে কিছুটা সান্তি পেলাম। পরে ফোন টি সম্পুর্ণ চালু হয়েছে।     কিন্তু আমার মনে প্রশ্ন ঠিকই রয়ে গেছে , এমন হলো কেনো? পরবর্তীতে ফোনের miui update সেটিংসে গিয়ে দেখি এম,আই,ইউ,আই এর ভার্সন পরিবর্তন হয়েছে। কিন্তু আমি কিছুই করি নি অথচ আমি যখনই Redmi note 10 pro ফোন টি মার্কেট থেকে কিনে আনি তখনই সেটিংস থেকে অটো ডাউনলোড এবং ইন্সটল বন্ধ করে রাখি তবে এইগুলো চালু হল কিভাবে তা আমি যানতে চাই। আপনারা সকলেই কমেন্ট করে জানাবেন আমাকে প্লিজ আর হে পরবর্তীতে এমন হওয়ার আরু কোনো সম্ভাবনা রয়েছে কিনা বলে যাবেন যদি থাকে তাহলে আমার কি করতে হবে অবশ্যই কমেন্টে যানাবেন। অগ্রিম ধন্যবাদ রইলো।

Post a Comment

Previous Post Next Post